Type Here to Get Search Results !
Join Our Telegram Group

JEXPO & VOCLET 2023 Online Application Date বাড়ানো হলো 18th of May পর্যন্ত

West Bengal State Council of Technical & Vocational Education and Skill Development
(Technical Education Division)
পশ্চিমবঙ্গ রাজ্য কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা পর্ষদ এর পক্ষ থেকে পলিটেকনিকের প্রবেশিকা পরীক্ষা অর্থাৎ জেক্সপো 2023 এবং ভোকলেট 2023 এর অনলাইনে আবেদনের দিন বৃদ্ধি করা হলো এর 18th of May,2023 অবদি,এর সাথেসাথে পরিবর্তন করা হল পরীক্ষার দিন। 
কারিগরি ভবন এর পূর্ববর্তী বিজ্ঞপ্তি অনুসারে অনলাইনে আবেদন প্রক্রিয়া ছিল ছাব্বিশে may,2023 এডমিট কার্ড প্রকাশের দিন জানানো হয়েছিল। কিন্তু Memo no. WBSCTVESD/TED/ 23 -24/0117 
Date: 28/04/2023 অনুসারে পশ্চিমবঙ্গের মধ্যে যে সমস্ত ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করার জন্য আগ্রহী সেই সমস্ত শিক্ষার্থীরা এখনো আবেদন করতে পারবে JEXPO & VOCLET প্রবেশিকা পরীক্ষার জন্য. 

কারিগরি ভবন এর পক্ষ থেকে আরও জানানো হয়েছে পরীক্ষার যে দিন অর্থাৎ ছয়ই মে পরীক্ষা হওয়ার কথা ছিল সেদিনের পরিবর্তন করে নতুন দিনক্ষণ জানানো হয়েছে এই বিজ্ঞপ্তির মাধ্যমে। সর্বশেষ প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে তিসরা জুন 2300 সকাল 10 টা থেকে দুপুর 12 টা পর্যন্ত অনুষ্ঠিত হবে জেক্সপো ২০২৩ প্রবেশিকা পরীক্ষা, এবং দুপুর 1:30থেকে বৈকাল 3:30 পর্যন্ত হবে ভোকলেট অর্থাৎ ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ল্যাটেরাল এন্ট্রির প্রবেশিকা পরীক্ষা। 
এ বিষয়ে খুব শীঘ্রই রাজ্যের বিভিন্ন নিউজপেপারে বিজ্ঞপ্তি প্রকাশ করা হবে কারিগরি ভবন এর পক্ষ থেকে। 

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.