Type Here to Get Search Results !
Join Our Telegram Group

পলিটেকনিকে ভর্তির অনলাইন আবেদন করতে পারছেন না পড়ুয়ারা - মাধ্যমিকের রেজাল্ট না থাকার জন্য

পলিটেকনিকে ভর্তির অনলাইন আবেদন করতে পারছেন না পড়ুয়ারা - হাতে রেজাল্ট না থাকার জন্য 
পশ্চিমবঙ্গ রাজ্য বৃত্তিমূলক শিক্ষা পর্ষদের পক্ষ থেকে ইতিমধ্যে ভর্তির জন্য অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু করা হয়েছে। 
সমস্ত আগ্রহী শিক্ষার্থীরা নতুন ওয়েবসাইটের মাধ্যমে অনলাইন আবেদন প্রক্রিয়া ক রছে, কিন্তু এখন সমস্যা দেখা দিয়েছে এ বছর যে সমস্ত পরীক্ষার্থী মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক পরীক্ষা দিয়েছে তাদের আবেদন করার সময়। 
নতুন ওয়েবসাইটে এ বছরের পরীক্ষার্থীদের জন্য অ্যাপেয়ারিং অপশন রাখা হয়নি। সেই কারণে এ বছরের মাধ্যমিক পরীক্ষার্থীরা আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারছে না। 
যেহেতু তারা ২০২৪ সালে মাধ্যমিক পরীক্ষায় বসেছে সেক্ষেত্রে তাদের কাছে কোন রেজাল্ট এখনো হাতে নেই। অপরদিকে নতুন ওয়েবসাইটের নিয়ম অনুযায়ী মাধ্যমিকে প্রাপ্ত পরীক্ষার নাম্বার না বসাতে পারলে সম্পূর্ণ করা যাবে না। 
এই নিয়ে সমস্ত পরীক্ষার্থী এবং অভিভাবকরা খুব চিন্তার মধ্যে আছে। 

কারিগরি ভবনের তরফ থেকে এই বিষয়টি দৃষ্টিপাত করা হচ্ছে। খুব শীঘ্রই ওয়েবসাইটে নতুন আপডেট নিয়ে আসা হচ্ছে। 
সমস্ত পরীক্ষার্থীদের অনুরোধ করা হচ্ছে, কিছুটা সময় তারা যেন অপেক্ষা করে যায়। যেহেতু আবেদনের শেষ দিন পার হতে এখন অনেকটা সময় বাকি আছে। সে ক্ষেত্রে নতুন আপডেট আসার পর তারা সকলে নিজেদের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে পারবে। আরো বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখুন। 

Download Pdf File : Click Here

Apply Link : https://scvtwb.in/candreg.aspx

তোমার যদি কৃষ্ণ স্যার এর কাছে থেকে JEXPO & VOCLET APPLICATION, কাউন্সেলিং আর চয়েস ফিলিং ALL EVERYTHING করতে চাও থলে নিজের নাম লিখা তে পারো , JEXPO 2024 & VOCLET 2024 PAID COUNSELLING FORM :Click Here ,

এর পর তুমি আমাদের কল 7074625691 (10am to 5pm) করে আমাদের অফিসে এসে স্যার এর সাথে দেখা করতে পারো Office Address : Educare Skill Academy Bardhaman Hope School (Ground Floor) Bajepratappur, Burdwan, West Bengal 713101. Mobile : 8972642479 / 7074625691

 Join Our WhatsApp Group : Join Here 

WhatsApp Channel : Join Here 

Join JEXPO & VOCLET OFFICIAL FACEBOOK GROUP ➡Join Here

Post a Comment

0 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.